সব প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

জগন্নাথপুর প্রতিনিধি
জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৩ প্রার্থীর দাখিলকৃত মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। সোমবার উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে প্রার্থিতা যাচাই বাছাই অনুষ্ঠিত হয়।
সিলেটের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা প্রার্থিতা যাচাই বাছাই করেন। এরপর তিনি চেয়ারম্যান পদে ৫ প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৫ প্রার্থী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেন।
মনোনয়ন বৈধ প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আকমল হোসেন, উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান, স্বতন্ত্র প্রার্থী মুক্তাদীর আহমদ মুক্তা, জমিয়ত মনোনীত প্রার্থী সৈয়দ তালহা আলম ও স্বতন্ত্র প্রার্থী আব্বাস উদ্দিন চৌধুরী লিটন। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, সহসভাপতি সালেহ আহমদ, যুক্তরাজ্য প্রাবসী সৈয়দ তুহেল আহমদ ও বিএনপি নেতা আব্দুল মতিন লাকি। মহিলা ভাইস চেয়ারম্যান পদে, রিনা বেগম, সুফিয়া খানম সাথী ও সেলিনা বেগম।
নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা জানান, মনোনয়নপত্রে কোনো ধরনের ত্রুটি না পাওয়ায় সবার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী প্রার্থিতা প্রত্যাহার ১৭ অক্টোবর, প্রতীক বরাদ্দ ১৮ অক্টোবর। ২ নভেম্বর ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।