সরকারের যুগপূর্তি, জেলা আওয়ামীলীগের দোয়া ও মিলাদ মাহফিল

স্টাফ রিপোর্টার
বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের টানা একযুগ পূর্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা, দীর্ঘায়ু ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করা হয়।
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে বুধবার জোহরের নামাজের পর কেন্দ্রীয় জামে মসজিদে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল
কবির ইমন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর ইসলাম সিরাজ, কোষাধ্যক্ষ ইশতিয়াক শামীম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, আওয়ামীলীগ নেতা মফিজুল হক সহ আওয়ামী অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
জেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন এসময় বলেন, ১২ বছরে বাংলাদেশ উন্নয়ন অগ্রগতির সকল সূচকে যুগান্তকারী মাইলফলক স্পর্শ করছে।
সন্ধ্যায় পৌর আওয়ামী লীগের উদ্যোগে শহরের জগন্নাথ বাড়িতে একই উদ্দেশ্যে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়। এসময় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড মলয় চক্রবর্তী রাজু, আওয়ামী লীগ নেতা বিজয় তালুকদার বিজু, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিমল বণিক প্রমূখ উপস্থিত ছিলেন।