সামাদ আজাদ ও ডা. হারিছ চৌধুরী স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

শান্তিগঞ্জ প্রতিনিধি
শান্তিগঞ্জে আবদুস সামাদ আজাদ ও ডা. হারিছ আলী স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। যাদুকাটা ফাউন্ডেশন বাংলাদেশের আয়োজনে শনিবার সকাল ১০টায় উপজেলার পাগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
জানা যায়, উপজেলার তিনটি কিন্ডার গার্টেন থেকে ১৫২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন। পূর্ব পাগলার চিকারকান্দি এলাকার আবাবিল কিন্ডার গার্টেন থেকে ৩৮জন, পশ্চিম পাগলার মর্নিং বার্ড কিন্ডার গার্টেন থেকে ৬৪জন ও রাইজিং সান কিন্ডার গার্টেন থেকে ৫০জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন।
এসময় পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন সমাজকর্মী আশিকুল ইসলাম আশিক, হোয়াইট বার্ড কিন্ডার গার্টেনের প্রতিষ্ঠাতা পরিচালক, কবি ও ছড়াকার আহমেদ আল কবির চৌধুরী, মর্নিং বার্ড কিন্ডার গার্ডেনের প্রতিষ্ঠাতা পরিচালক মাহমুদুল ইসলাম লালন, রাইজিং সান কিন্ডার গার্টেনের প্রিন্সিপাল মঞ্জুরুল আলম, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জামিউল ইসলাম তুরান।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক সাইফুল ইসলাম, আশা’র জাউয়াবাজার শাখা ব্যবস্থাপক প্রদুস চন্দ্র দেব, আবাবিল কিন্ডার গার্ডেনের প্রিন্সিপাল খসরু মিয়া, ব্যবসায়ী ওয়াতিবুর রহমান, আখলুছ আলীম, শান্তিগঞ্জ হিউম্যান রাইটস্ এর স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হেলাল আহমদ, অভিভাবক মো. আশিকুল ইসলাম, মাস্টার শাফিকুল ইসলাম, প্রদীপ দত্ত, অমর দেব, গণমাধ্যমকর্মী ইয়াকুব শাহরিয়ার, নাহিদ আহমদ, ফারজানা আক্তার, চাঁদনী আক্তার, রাইজিং সান কিন্ডার গার্টেনের সহকারি শিক্ষক নাছিমা আক্তার, মাছুমা আক্তার, পারভীন বেগম, স্বর্ণালী দেব, আবাবিল কিন্ডার গার্ডেনের সহকারি শিক্ষক তামান্না বেগম, তাহমিনা বেগম, রুজিনা বেগম, রিমা বেগম, রুবিনা বেগম, মর্নিং বার্ড কিন্ডার গার্টেনের সহকারি শিক্ষক মৌ দাশ, ইয়াছমিন আক্তার ও শ্রাবণী পাল প্রমুখ।