সিপিবি প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

স্টাফ রিপোর্টার
বাংলাদেশের কমিউনিস্ট পার্টি’র (সিপিবি) ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টায় শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরীতে জেলা সিপিবির আয়োজনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা সিপিবি’র সভাপতি অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক অ্যাড. এনাম আহমদ, জেলা যুব ইউনিয়নের সভাপতি মো. আবু তাহের মিয়া, জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি দুর্যোধন দাস দুর্জয়, বর্তমান সভাপতি আসাদ মনি, সাধারণ সম্পাদক নিমাই সরকার, কলেজ ছাত্র ইউনিয়নের সভাপতি মনির হোসেন দুর্জয় প্রমুখ।
সিপিবি তার লক্ষ্য ও উদ্দেশ্যের প্রতি অবিচল থেকে শোষিত নির্যাতিত মানুষের মুক্তির জন্য কাজ করছেন বলে উল্লেখ করে বক্তারা বলেন, সিপিবি বর্তমানে গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারসহ দেশকে মুক্তিযুদ্ধের ধারায় ফিরিয়ে আনার জন্য সংগ্রাম করে যাচ্ছে। আওয়ামী লীগ ও এনপিকেন্দ্রিক দ্বি-দলীয় মেরুকরণের বাইরে বাম-গণতান্ত্রিক বিকল্প গড়ে তোলার কঠিন ও জটিল পথ পরিক্রমায় নানামুখী তৎপরতায় সিপিবি তার প্রচেষ্টা অব্যাহত রেখেছে। জনগণের কাঙ্খিত মুক্তির জন্য সমাজতন্ত্রের লক্ষ্যে বিপ্লবী গণতান্ত্রিক পরিবর্তন সাধনে সিপিবি কাজ করে যাচ্ছে।