সুখাইড় রাজাপুর ইউপি আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ধর্মপাশা প্রতিনিধি
ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৩টায় গোলকপুর বাজারে সম্মেলন শেষে রফিকুল বারী চৌধুরী বাচ্চুকে সভাপতি ও ফরহাদ আহমেদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এ ছাড়াও সিনিয়র সহ—সভাপতি হিসেবে আলী হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন ও সাংগঠনিক সম্পাদক হিসেবে মরম আলীর নাম ঘোষণা করা হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্যদের নাম ঘোষণা করেন।
এর আগে সম্মেলনের উদ্বোধন করেন স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন রতন। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জব্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল বারী চৌধুরী বাচ্চুর পরিচালনায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আব্দুল করিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনিন্দ্র চন্দ্র তালুকদার, সহ সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, যুগ্ম সাধারণ সম্পাদক মোকাররম হোসেন তালুকদার, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, দপ্তর সম্পাদক আজহারুল ইসলাম দিদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফেরদৌসুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, জেলা মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক নাসরিন সুলতানা দীপা, জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, পাইকুরাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন।
আলোচনা সভা শেষে পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। শিঘ্রই এ ইউনিয়নের ৬৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছে উপজেলা আওয়ামী লীগ।