সুজন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটির গঠন

দক্ষিণ সুনামগঞ্জ অফিস
সুজন-সুশাসনের জন্য নাগরিক দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটি গঠনের লক্ষ্যে সাধরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৩ ঘটিকায় শান্তিগঞ্জ বাজারস্হ মাহবুবা কমিউনিটি সেন্টারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটির সভাপতি রাধিকা রঞ্জন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সঈদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজন-সুশাসনের জন্য নাগরিক সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি অ্যাড.হোসেন তওফিক চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি আলী হায়দার, সহ-সভাপতি সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৈয়দ মুহিবুল ইসলাম, সহ-সভাপতি সাহিনা চৌধুরী রুবি, সাধাণ সম্পাদক ফজলুল করিম সাঈদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা কমিটির সাবেক মহিলা সম্পাদিকা দুলন রাণী তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সুজন জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক ওবায়দুল হক মিলন, সাংগঠনিক সম্পাদক এনামুল হক এনাম,নির্বাহী সদস্য জালাল উদ্দিন, দি হাঙ্গার প্রজেক্ট সুনামগঞ্জ এর একে কুদরত পাশা,পাথারিয়া ইউনিয়ন কমিটির সম্পাদক মোঃ নজরুল ইসলাম, আমরিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক মিজানুর রহমান তালুকদার, ইজহারুজ্জামান ইজাহার, ফখরুল করিম ফাহিম, মাছুম মিয়া প্রমুখ।
সভায় সর্ব সম্মতিক্রমে সাবেক সভাপতি রাধিকা রঞ্জন তালুকদারকে সভাপতি ও মোঃ আবু সঈদকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয় এবং আগামী ৩ দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠনের জন্য আহবান করা হয়।
এসময় আরো উপস্হিত ছিলেন সাবেক উপজেলা কমিটির সহ-সভাপতি মোঃ বাদশা মিয়া,সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, সহ-
সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক আব্দুল ইসলাম মিলন,নির্বাহী সদস্য
আশরাফ আলী, দরগাপাশা ইউনিয়ন যুব কল্যাণের সভাপতি আসাদুজ্জামান আসাদ, জাহাঙ্গীর আলম, প্রদীপ কুমার দাস, শ্যামল দেব, রুহুল আমিন, শৈলেন সুত্রধর,জয়ন্ত তালুকদার পুলটন, আজহারুল ইসলাম, মনসুর উদ্দিন,কোহিনুর বেগম, আফরোজা বেগম, নিজাম উদ্দিন, সাংবাদিক ছায়াদ হোসেন সবুজ,সুয়েব মিয়া,মিন্টু চক্রবর্তী, জুয়েল দেবনাথ প্রমুখ।