সুনামগঞ্জ পৌরসভায় প্যানেল মেয়র হলেন আহমদ নূর

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে টানা ৪ বারের নির্বাচিত কাউন্সিলর আহমদ নূর প্যানেল মেয়র হিসেবে নির্বাচিত হয়েছেন। বুধবার সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত আহমদ নূরসহ অন্যান্য প্যানেল মেয়রদের এই চিঠি পাঠান।
স্থানীয় সরকার আইন, ২০০৯ এর ৪০ (১) ধারা অনুযায়ী গত ৭ মার্চ মাসিক সভায় অগ্রাধিকারক্রমে ৩ সদস্য বিশিষ্ট মেয়রের প্যানেল গঠন করা হয়।
অন্য দুই প্যানেল মেয়র হলেন, পৌরভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ ইয়াছিনুর রশীদ ও সংরক্ষিত আসনের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দা জাহানারা বেগম।
উল্লেখ্য, অনুপস্থিতি/অসুস্থতা বা কোন কারণে মেয়র দায়িত্ব পালনে অসমর্থ হলে অগ্রাধিকারক্রমে ১ জন কাউন্সিলর মেয়রের দায়িত্ব পালন করবেন।
প্রসঙ্গত গত ১৬ জানুয়ারি সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে ঘাম জড়ানো জয় পেয়েছেন আহমেদ নূর। তিনি ভোট পেয়েছেন ১৬১৪। নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. শফিক মিয়া পেয়েছেন ১৫৯৯ ভোট। ৪৪ বছর বয়সী বয়সি সমাজসেবী আহমদ নুর ২০০৮ সালে প্রথম পৌর নির্বাচনে অংশগ্রহণ করে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হন। এরপরে আর পিছন ফিরে থাকাতে হয়নি। পরের নির্বাচনে পর্যায়ক্রমে জনগণের ভালোবাসা পেয়ে কাউন্সিলর হয়েছেন। টানা চার বারের নির্বাচনে অনেক শক্তিশালী প্রার্থীরা ভোটযুদ্ধে অংশ নিয়েছিলেন।
আহমদ নুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মল্লিকপুরের বাসিন্দা। তার বাবার নাম আব্দুল মালিক ও মায়ের নাম ফয়জুন্নেছা।