সুনামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি পঙ্কজ কান্তি দে সম্পাদক এ কে এম মহিম

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, এটিএন বাংলা, এটিএন নিউজ ও দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক পঙ্কজ কান্তি দে সভাপতি নির্বাচিত হয়েছেন। এদিকে চ্যানেল আই ও দৈনিক মানবজমিনের জেলা প্রতিনিধি এ কে এম মহিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট এনাম আহমদ। অন্য দুই সদস্য হলেন সৈয়দ তারিক হাসান দাউদ ও অ্যাডভোকেট মাহবুবুল হাছান শাহীন। প্রসঙ্গত, এর আগে গত মাসের ২৬ তারিখ সংগঠনের সাধারণ সভায় নির্বাচন কমিশন গঠন করা হয়।
সুনামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচিত অন্য সদস্যরা হলেন সহ সভাপতি দৈনিক কালের কণ্ঠ ও একাত্তর টিভির জেলা প্রতিনিধি শামস্ শামীম, শুভ প্রতিদিনের জেলা প্রতিনিধি আকরাম উদ্দিন, সহ সাধারণ সম্পাদক চ্যানেল ২৪, দৈনিক দেশ রূপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি এ আর জুয়েল, দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার, কোষাধ্যক্ষ দৈনিক ভোরের কাগজ ও ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি সাইদুর রহমান আসাদ, দপ্তর সম্পাদক দৈনিক সুনামগঞ্জের খবরের স্টাফ রিপোর্টার পুলক রাজ, সাংস্কৃতিক সম্পাদক ৫২ টিভি’র জেলা প্রতিনিধি মেহেদী হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সিলেট ২৪ এর জেলা প্রতিনিধি সোহানুর রহমান সোহান, তথ্য প্রযুক্তি সম্পাদক সুনামগঞ্জ ভয়েজ. কমের সম্পাদক হাবিবুর রহমান জাবেদ, ক্রীড়া সম্পাদক এসএনপি স্পোর্স এর জেলা প্রতিনিধি সাদিকুর রহমান চৌধুরী।
এদিকে সমাজকল্যাণ সম্পাদক পদে দৈনিক বিজয়ের কণ্ঠ’র জেলা প্রতিনিধি আবদুস শহীদ এবং স্বাধীন ২৪.কম এর স্টাফ রিপোর্টার আবজাল হোসেন সমান সংখ্যক ভোট (৭) পেয়েছেন। তাই নির্বাচন কমিশন পরবর্তিতে এ বিষয়ে সিদ্ধান্ত জানাবেন বলে জানিয়েছেন।