সুনামগঞ্জ সনাকের নতুন সভাপতি আইনুল ইসলাম বাবলু

স্টাফ রিপোর্টার
টিআইবির অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক) সুনামগঞ্জের নতুন সভাপতি মনোনীত হয়েছেন আইনজীবী-সাংবাদিক আইনুল ইসলাম বাবলু। বৃহস্পতিবার সন্ধ্যায় সংগঠনের মাসিকসভায় এক বছরের জন্য তাঁকে এই পদে মনোনীত করা হয়। তাঁর সঙ্গে সহসভাপতি হিসেবে মনোনীত হয়েছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রুনা লেইস ও সাংবাদিক খলিল রহমান। ভার্চুয়্যালি এই সভা হয়।
সুনামগঞ্জ সনাকের সভাপতি প্রবীণ শিক্ষক ধূর্জটি কুমার বসুর সভাপতিত্বে ও টিআইবির কর্মসূচি ব্যবস্থাপক নাজমা খানম নাজুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন সংগঠনের সদস্য সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর পরিমল কান্তি দে, সাবেক ব্যাংকার মো. গোলাম কিবরিয়া, প্রবীণ শিক্ষক যোগেশ্বর দাস, সমাজকর্মী এনামুল হক চৌধুরী, আইনুল ইসলাম বাবলু, উন্নয়নকর্মী নির্মল ভট্টাচার্য, শিক্ষক ও সংগঠনের সহভাপতি কানিজ সুলতানা, অ্যাভভোকেট নাজনীন বেগম ও অ্যাডভোকেট খলিল রহমান। পরে এক বছরের জন্য সংগঠনের সভাপতি হিসেবে আইনুল ইসলাম বাবলু এবং সহসভাপতি হিসেবে রুনা লেইস ও খলিল রহমানকে মনোনীত করা হয়।
আইনুল ইসলাম বাবলু সুনামগঞ্জে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পাবলিক প্রসিকিউটর (পিপি)। এ ছাড়া বাংলাদেশ টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে তিনি দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করছেন। তিনি জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদ