সুবিধাভোগীদের দিয়ে মানববন্ধন করালেন কৈতকের চিকিৎসক মোজাহারুল

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জের ছাতক উপজেলার কৈতক হাসপাতালের আবাসিক চিকিৎসকের দুর্নীতি ও অনিয়ম, স্বেচ্ছাচারিতা সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হুমকি ধমকির পর এবার অনুগতদের দিয়ে সাংবাদিকদের বিরুদ্ধে মানববন্ধন করিয়েছেন বিতর্কিত চিকিৎসক ডা. মোজাহারুল ইসলাম। মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টায় জাউয়া বাজারে এই কর্মসূচি পালিত হয়। তবে বিতর্কিত এই কর্মসূচি পালনের আগে স্থানীয় সচেতন সমাজ এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে এসব অপ কার্যক্রম থেকে দূরে থাকার আহ্বান জানিয়েছিলেন।
জানা গেছে গত ৭ জুন ছাতক উপজেলার জাতীয় দৈনিক সংবাদের উপজেলা প্রতিনিধি তমাল পোদ্দারের সংবাদের জের ধরে নিজের ফেইসবুক আইডি থেকে হুমকি ধমকিসহ চিকিৎসকের সুবিধাভোগীরা তমাল পোদ্দারকে হুমকি ধমকি দেন মোজাহারুল ইসলাম। এ ঘটনায় ৭ জুন তিনি ওই চিকিৎসকের বিরুদ্ধে ছাতক থানায় সাধারণ ডায়েরি করেন। এর আগে তার দুর্নীতি ও অনিয়মের সংবাদ প্রকাশ করায় ফজলুল হক নোমান নামের আরেক সাংবাদিককেও হুমকি ধমকি দিয়েছিলেন তিনি। এ ঘটনায়ও থানায় জিডি করেছিলেন ওই সাংবাদিক। এছাড়াও বিভিন্ন সময়ে ছাতক থানার সাংবাদিকসহ সাংবাদিক সমাজকে নিয়ে কুটুক্তি করে ফেসবুকে নিজের আইডিতেই লেখালেখি করছেন তিনি। গত এক দশক ধরে হাসপাতালের দায়িত্বে নিয়োজিত থাকায় তিনি একক প্রভাবশালী হয়ে নানা অনিয়মের জড়িত থাকার সংবাদ প্রকাশ করেই সাংবাদিকরা হুমকি ধমকির শিকার হচ্ছেন।
এদিকে মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টায় জাউয়া বাজারে চিকিৎকের সুবিধাভোগী একটি মহল সাংবাদিকদের বিরুদ্ধে মানববন্ধন করে তারা চিকিৎসক মোজাহারুল ইসলামের গুণগান করেছে। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় সচেতন মানুষজন। তারা এমন বিতর্কিত কর্মসূচির আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য করে এধরনের কর্মসূচি থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছিলেন। কিন্তু ডা. মোজাহারুল ইসলাম তার লোকদের দিয়ে মানববন্ধন করিয়ে সাংবাদিকদের বিরুদ্ধে বিষোদগার করিয়েছেন।