সড়ক দুর্ঘটনায় নিহত ২

শান্তিগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের পূর্ব পাগলায় বাস খাদে পড়ে শিশুসহ ২ জন নিহত হয়েছেন। নিহত শিশুর নাম রূপা বেগম (১০) ও অপর নিহত ব্যক্তির নাম টিপু মিয়া (৩৫)। শিশু রূপা দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের আলীনগর গ্রামের শমশের আলীর মেয়ে ও অপর নিহত টিটু মিয়ার ভাতিজি এবং টিটু মিয়া একই গ্রামের আঞ্জব আলীর ছেলে। শুক্রবার সকাল সাড়ে ১০ টায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দামোধরতপী এলাকার নোয়াগাঁও গ্রামের সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে। এসময় আরো ৪ জন আহত হয়েছেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সিলেট থেকেৃৃ দিরাইমুখী শুভযাত্রা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস (চট্ট-মেট্রো জ- ১১-০৫৪৮) দামোধরতপী এলাকার নোয়াগাঁও গ্রামে স্থানীয় মেম্বার মো. আনোয়ার হোসেনের বাড়ির সামনে এলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশু রূপা ও যুবক টিপু মিয়ার মৃত্যু হয়। এসময় আরো ৪ থেকে ৫ জন গুরুতর আহত হয়েছেন। প্রথমে স্থানীয়রা নিহত যুবক টিপু মিয়ার লাশ উদ্ধার করে পুলিশের কাছে দিলে পুলিশ জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির কাছে হস্তান্তর করেন। ততক্ষণ পর্যন্ত শিশু রূপা নিখোঁজ ছিলো। পরে অনেক খোঁজাখুঁজির পরে পানিতে রূপার মরদেহ পাওয়া যায়।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. সেলিম বলেন, সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে আত্মীয়ের হাতে লাশ হস্তান্তর করা হয়েছে।