হাওর থেকে অটো রিক্সা চালকের গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার আধুখালি হাওর থেকে সিকন্দর আলী (৪০) নামের এক অটো রিক্সা চালকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে হাওরের কান্দা থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। কি কারণে কারা তাকে এমন নৃশংসভাবে খুন করেছে পুলিশ জানাতে পারেনি।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার সাচনাবাজার ইউনিয়নের হরিপুর গ্রামের আব্দুর রউফের ছেলে সিকন্দর আলী অন্যান্য দিনের মতোই অটো রিক্সা নিয়ে বের হন। সারাদিন রিক্সা চালিয়ে বাড়িতে গিয়ে স্ত্রী’র সঙ্গে ইফতার করেন। ইফতারের পর তিনি আবারও গাড়ি নিয়ে বের হন। রাত ১২টায় স্ত্রী রফিনা বেগম স্বামীর মোবাইলে ফোন দিলে জানান, ‘একটি ট্রিপ পেয়েছেন। প্যাসেঞ্জার রেখে চলে আসবেন। কিন্তু কয়েক ঘন্টা যাবার পরও স্বামী না ফেরায় আবারও মোবাইলে ফোন দেন স্ত্রী। এরপর থেকেই মোবাইল বন্ধ পাওয়া যায়। সকালে স্বজনরা ও এলাকাবাসী খোঁজাখুজি করে আধুখালি হাওরে তার মৃতদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। এসময় গাড়িটিও মৃতদেহের পাশে সড়কে ছিল।
জামালগঞ্জ থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, ‘অটো রিক্সা চালকের মৃতদেহ গলাকাটা অবস্থায় আমরা হাওর থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করেছি। তার খুনের রহস্য উদ্ধারে কাজ করছে পুলিশ।’