- সুনামগঞ্জের খবর » আঁধারচেরা আলোর ঝলক - https://sunamganjerkhobor.com -

১৫০ জন শিক্ষার্থী পেলো আর্থিক অনুদান

স্টাফ রিপোর্টার
ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম (ডিইউএফএফ) এর উদ্যোগে সুনামগঞ্জে বন্যা পরবতীর্ ক্ষতিগ্রস্ত প্রাথমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ১৫০ জন শিক্ষার্থীকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। এসময় বই খাতা কলম বাবত প্রতিজনকে নগদ একহাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়।
শুক্রবার বিকেল ৪টায় সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের সামনে এই আর্থিক অনুদান প্রদান করেন সুনামগঞ্জ সদর উপজেলা নিবার্হী অফিসার ইমরান শাহারীয়ার ও ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম (ডিইউএফএফ) এর সভাপতি ইকবাল মাহমুদ বাবলু।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা মাধ্যামিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ, সদর উপজেলা শিক্ষা অফিসার এনামুর রহিম বাবর, সহকারী শিক্ষা অফিসার এনামুর হক মোল্লা, ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম (ডিইউএফএফ) এর সদস্য ও রুপালী ব্যাংকের এসপিও মো. রুহুল মোমিন, ঢাকা বিশ^বিদ্যালয়ের সহকারী গ্রস্থাগারিক ডা. মো. আবুল বাশার, এ এস এম সায়েম, অভিভাবক সুমিত্রা রায়, কালিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা গীতশ্রী রায়, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে, সহ সভাপতি সামছুল আবেদীন রাজন, অমিয় মৈত্র, জেলা যুবলীগ নেতা পাভেল আহমদ, সদর উপজেলা চেয়ারম্যানের সিএ বিপ্লব তালুকদার প্রমুখ।
সুনামগঞ্জ সদর উপজেলা নিবার্হী অফিসার মো. ইমরান শাহারীয়ার বলেন, স্মরণকালের এই ভয়াবহ বন্যায় সুনামগঞ্জের বন্যার্ত মানুষজনের পাশে সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান ও ব্যক্তি উদ্যোগে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের নগদ আর্থিক অনুদান প্রদান শিক্ষার্থীদের জন্য সহায়ক হবে। এসময় তিনি এজন্য সুনামগঞ্জবাসীর পক্ষ থেকে ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস ফোরাম এর সদস্যদের ধন্যবাদ জানান।

  • [১]