৩ দিন ধরে বিদ্যুৎহীন জগন্নাথপুর

আলী আহমদ, জগন্নাথপুর
টানা তিনদিন ধরে বিদ্যুৎহীন রয়েছে প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলা। বৃহস্পতিবার বিকেল তিনটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত বিদ্যুৎ ছিল না।
জানা যায়, গত মঙ্গলবার বেলা ১১টার দিকে সিলেটের কুমারগাঁওয়ে বাংলাদেশ পাওয়ার গ্রিড কোম্পানী (পিজিসিবি) এর নিয়ন্ত্রণাধিন গ্রিড লাইনে আগুন লাগার কারণে জগন্নাথপুরসহ সিলেটের বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায়। গত বুধবার বিকেলে সিলেটের কিছু এলাকায় বিদ্যুৎ সংযোগ দেয়া হলেও জগন্নাথপুরে গত তিনদিন ধরে বিদ্যুতের দেখা মিলেনি। ফলে সীমাহীন দুর্ভোগে পড়েছেন উপজেলার লাখো মানুষ।
জগন্নাথপুর পৌর এলাকার বাসুদেববাড়ির বাসিন্দা গৃহিণী মুক্তা বনিক জানান, দীর্ঘসময় বিদ্যুৎ না থাকায় ঘরের কাজ ও ছেলে মেয়েদের অনলাইনে লেখাপড়াও বিঘিœত হচ্ছে। প্রযুক্তির এই যুগে এত দীর্ঘ সময় বিদ্যুৎ না থাকা দুঃখজনক। বিদ্যুৎ কখন আসবে তাও নিশ্চিত নয়। হতাশার মধ্যে আছি আমরা।
জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন বলেন, গত দিন ধরে বিদ্যুৎ না থাকায় জগন্নাথপুরের ব্যবসা বাণিজ্য লাটে উঠেছে। সন্ধ্যা নামার সঙ্গে সঙ্গে অন্ধকারাচ্ছন্ন হয়ে পড়ে বাজার।
জগন্নাথপুর উপজেলা আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী আজিজুল ইসলাম আজাদ জানান, আমরা চেষ্টা করছি লাইন চালু করার। আশা করছি, দ্রুত সময়ের মধ্যে চালু করা হবে।