৩ লক্ষ টাকার অবৈধ পণ্য জব্দ, আটক ১

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জের সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় ৩ লক্ষ টাকার ভারতীয় মদ, ইয়াবা ট্যাবলেট, মোবাইল মেমোরি ও সীম, জনসন ক্রিম, শাড়ি এবং বাংলাদেশী রসুন জব্দ ২৮ বিজিবি।
জানা যায়, বনগাঁও বিওপির টহল দল ২৮ অক্টোবর শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় সুনামগঞ্জ সদর উপজেলাধীন ২নং রঙ্গারচর ইউনিয়নের রংপুর থেকে ৪৭ বোতল ভারতীয় মদ জব্দ করে। নারায়নতলা বিওপির টহল দল রাত ৮টায় জাহাঙ্গীরনগর ইউনিয়নের গুদিগাঁও থেকে ১ হাজার ২৬৪ পিস ভারতীয় জনসন ক্রিম জব্দ করে। ডুলুরা বিওপির টহল দল রাত সাড়ে ১১টায় বিশ্বম্ভরপুর উপজেলাধীন ১নং সলুকাবাদ ইউনিয়নের পূর্ব ডুলুরা তেকে ১০ পিস ভারতীয় শাড়ি জব্দ করে। বাঁশতলা বিওপির টহল দল শনিবার সন্ধ্যা ৭টায় দোয়ারাবাজার উপজেলাধীন বাংলাবাজার ইউনিয়নের জুমগাঁও তেকে ৩৫ কেজি বাংলাদেশী রসুন জব্দ করে। চাঁনপুর বিওপির টহল দল ২৯ অক্টোবর শনিবার রাত পৌনে ১২টায় সীমান্ত তাহিরপুর উপজেলার বাধাঘাট ইউনিয়নের মাহারামপুর আদর্শ গ্রাম থেকে ১৫ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট, ১টি মোবাইল (মেমোরি ও সীমসহ) জব্দ এবং ১ জন আসামী আটক করে। আটককৃত পণ্যের সর্বমোট মূল্য-২ লাখ ৯৯ হাজার ৯ শ ৫০ টাকা।
বিজিবি পরিচালক লে. ক. মো. মাহবুবুর রহমান জানান, জব্দকৃত ভারতীয় মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এবং জনসন ক্রিম, শাড়ি ও বাংলাদেশী রসুন শুল্ক কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। উল্লেখ্য, ভারতীয় ইয়াবা ট্যাবলেট, মোবাইল (মেমোরি ও সীমসহ) আটককৃত আসামীকে তাহিরপুর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।