৩ লাখ টাকার অবৈধ মালামাল জব্দ

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ বিজিবির (২৮ বিজিবি) অভিযানে ৩ লক্ষ ৩৭ হাজার ৭০০ টাকার মূল্যের অবৈধ মালামাল উদ্ধার করা হয়েছে। গেল ২ দিনের অভিযানে এই মালামাল উদ্ধার করা হয়। আটক মালামালের মধ্যে রয়েছে ভারতীয় মদ, গোলকাঠ, বাঁশ, পাথর, কয়লা, সুপারি, ঠেলাগাড়ী এবং বারকী নৌকা। বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ বিজিবির অধিনায়ক তসলিম এহসান।
জানা যায়, মধ্যনগরের উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের বাঁকাতলা থেকে পাঁচ ঘনফুট ভারতীয় গোলকাঠ এবং ৩০ পিস বাঁশ, দোয়ারাবাজারের বাংলাবাজার ইউনিয়নের শহিদ মিনার এলাকা থেকে ৭০ কেজি ভারতীয় সুপারি, একই উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ভাঙারপাড় থেকে ২৬ ঘনফুট ভারতীয় কাঠ, ধর্মপাশার উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের কাইতাকোনা থেকে ১০ ঘনফুট ভারতীয় গোলকাঠ আটক করা হয়েছে।
এছাড়াও তাহিরপুরের বাদাঘাট ইউনিয়নের সাহিদাবাদ থেকে ৬০ ঘনফুট ভারতীয় পাথর এবং ১২ টি ঠেলাগাড়ী আটক করা হয়েছে। একই উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের জঙ্গলবাড়ী থেকে ৮ ঘনফুট ভারতীয় কাঠ, বাদাঘাট ইউনিয়নের জাদুকাটা নদী থেকে ১০ ঘনফুট ভারতীয় পাথর এবং ১ টি বারকী ও উত্তর শ্রীপুর ইউনিয়নের লালঘাট থেকে ৫০০ কেজি ভারতীয় কয়লা আটক করা হয়েছে। বিশ্বম্ভরপুরের ধনপুর ইউনিয়নের কাপনা থেকে ২৪ বোতল ভারতীয় মদ আটক করা হয়।
সুনামগঞ্জ বিজিবি’র অধিনায়ক তসলিম এহসান জানান, আটককৃত ভারতীয় মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, গোলকাঠ ও বাঁশ বনবিট কার্যালয় এবং পাথর, কয়লা, সুপারি, ঠেলাগাড়ী ও বারকী নৌকা সুনামগঞ্জ শুল্ক কার্যালয়ে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।