৫০০ অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার
একশ জন হরিজন সম্প্রদায়ের, একশ জন দুস্থ মহিলা ও দুইশতজন দুস্থ বাউল শিল্পী ও একশ জন কর্মহীন অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১০ কেজি চাল ও ৫০০ শত টাকা করে নগর আর্থিক ও খাদ্য সহযোগিতা প্রদান করা হয়েছে।
বুধবার বেলা ১১টায় সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে শহরের জেলা স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে ঐ সমস্ত নগদ আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন ও পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌর সভার মেয়র নাদের বখত, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) বিজন সিংহ,সহকারী কমিশনার সম্রাট হোসেন,এডিসি রিফাতুল হক,সহকারী কমিশনারবৃন্দ, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামছুল আবেদীন, তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি সুনামগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদিকা কলি তালুকদার আরতি,সহ সম্পাদক রুপালী সোম পম্পা,সাংগঠনিক সম্পাদক মনোয়ারা বেগম,প্রচার সম্পাদক শিল্পী বেগম ও কোষাধ্যক্ষ সীমা কোচ প্রমুখ। ।
এ ব্যাপারে জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন, বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে করোনাকালীন সময়ে কর্মহীন,দুস্থ মানুষের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল থেকে এ জেলয়া ২০ লাখ টাকা, জেলার ৫ টি পৌর সভায় ২২ লাখ টাকা ও ইউনিয়ন পর্যায়ে ৮৮ টি ইউনিয়নের প্রতিটিতে ৫০০ জন দুস্থ’ নারী পুরুষের মধ্যে নগদ ও অর্থ সহযোগিতা প্রদান করা হয়েছে।