৯ অক্টোবর আসছেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব

স্টাফ রিপোর্টার
আগামী ৯ অক্টোবর শুক্রবার সুনামগঞ্জে আসছেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম। ঐদিন রাত ৮টায় তিনি সুনামগঞ্জ সার্কিট হাউসে এসে পৌঁছবেন। বিষয়টি নিশ্চিত করেছেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের (উপসচিব) সিনিয়র সচিবের একান্ত সচিব মোহাম্মদ আব্দুল আওয়াল।
১০ অক্টোবর শনিবার সকাল ৯টায় সিনিয়র তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার হাওর ও শস্য বিমা কার্যক্রম পরিদর্শন করবেন। বিকাল ৩টায় সুনামগঞ্জ রূপালী ব্যাংক লি: এর বাস্তবায়িত এসএমই কার্যক্রম পরিদর্শন এবং সন্ধ্যা সাড়ে ৭টায় সুনামগঞ্জ সার্কিট হাউসে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম।
১১ অক্টোবর রবিবার সকাল ৯টায় সুনামগঞ্জ সার্কিট হাউসে সুনামগঞ্জ জেলার রাষ্ট্র মালিকানাধীন সকল ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের জোনাল ম্যানেজার/জেলা প্রধানদের সাথে এসএমই কার্যক্রম, কৃষি ঋণ বিতরণ এবং কর্মসংস্থান ব্যাংক কর্তৃক বঙ্গবন্ধু যুব ঋণ বিতরণ কার্যক্রম এবং অর্থ বিভাগ হতে মূলধন হিসেবে পল্লী সংঞ্চয় ব্যাংকের প্রাপ্ত ২৫০ কোটি টাকা বিতরণ অগ্রগতি বিষয়ক মতবিনিময় সভায় যোগদান করবেন সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম।